আজ ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২২শে মে, ২০২৪ ইং

ফুডপ্যান্ডা এখন লালমনিরহাট সদরে

পরিমল চন্দ্র বসুনিয়া,লালমনিরহাট প্রতিনিধিঃ

লালমনিরহাটবাসীর পছন্দের রেস্টুরেন্টের খাবার এখন মুহুর্তেই ঘরের দরজায় পৌঁছে দেবে দেশের শীর্ষ অনলাইন ফুড ডেলিভারি প্রতিষ্ঠান ফুডপ্যান্ডা। সোমবার সকাল থেকে আনুষ্ঠানিকভাবে লালমনিরহাট সদরে যাত্রা শুরু করেছে ফুডপ্যান্ডা।

লালমনিরহাট জেলার উল্লেখযোগ্য দর্শনীয় ও ঐতিহাসিক স্থানগুলোর মধ্যে তিস্তা ব্যারেজ, বুড়িমাড়ি জিরো পয়েন্ট, কাকিনা জমিদার বাড়ি, তিনবিঘা করিডোর, তুষভান্ডার জমিদার বাড়ি, ৬৯ হিজরী হারানো মসজিদ ও সিন্দুরমতি মন্দির অন্যতম।

লালমনিরহাট যাত্রা শুরু প্রসঙ্গে ফুডপ্যান্ডা বাংলাদেশ- এর সিইও আম্বারিন রেজা বলেন, “শুরু থেকেই গ্রাহক পর্যায়ে উল্লেখযোগ্য সাড়া অর্জনের পর আমরা আমাদের সেবা সকল জেলায় ছড়িয়ে দিচ্ছি। তারই অংশ হিসেবে ফুডপ্যান্ডা এখন লালমনিরহাটে। এখন থেকে লালমনিরহাট শহরের মানুষের পছন্দের সব রেস্টুরেন্টের খাবার মুহুর্তেই ঘরের দরজায় পৌঁছে দিবে ফুডপ্যান্ডা। একই সাথে ফুডপ্যান্ডার মাধ্যমে ওই এলাকায় নতুন কর্মসংস্থানের সৃষ্টি হবে।” গ্রাহকের ব্যস্তময় জীবনে খাবারের জগতে ফুডপ্যান্ডা অন্যতম এক আস্থার জায়গা বলে উল্লেখ করেন তিনি।

বাংলাদেশের সর্ববৃহৎ ফুড ডেলিভারি অ্যাপ ফুডপ্যান্ডা মূলত ভোজনরসিকদের ভোজনকে আরও আরামদায়ক ও উপভোগ্য করে তোলার লক্ষ্যে স্থানীয় রেস্টুরেন্টগুলোর সাথে সমন্বয় করে গ্রাহকের পছন্দের খাবার দোরগোড়ায় পৌঁছে দেয়।বর্তমানে ফুডপ্যান্ডা’র রাইডাররা বাংলাদেশের ৬৫টি শহরে নিত্য প্রয়োজনীয় পণ্য ও বিভিন্ন রেস্টুরেন্টের খাবার সরবরাহ করছে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ